Wednesday, September 4th, 2019




ঠাকুরগাঁও বীর মুক্তিযোদ্ধা আনিসুরকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

ঠাকুরগাঁও প্রতিনিধি ঃ ঠাকুরগাঁওঃ১৯৭১ সালে মহান স্বাধীনতা যুদ্ধে অংশগ্রনকারী বীর মুক্তিযোদ্ধা মো: আনিসুর রহমানকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে।

০২ সেপ্টেম্বর (সোমবার) রাত্রী অনুমানিক ১০:৩০ মিনিটের সময় বীর মুক্তিযোদ্ধা মো: আনিসুর রহমান (৬৮) ঠাকুরগাঁও সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন (ইন্না—-রাজেউন)। আজ দুপুর আড়াইটায় সদর উপজেলার আখানগর ইউনিয়নের মহেশপুর গ্রামের কালিবাড়ী গোরস্থান মাঠে তার নামাজে জানাযা অনুষ্ঠিত হয়৷ জানাযা শেষে তাকে তার পারিবারিক কবর স্থানে দাফন করা হয়।

এর আগে তাকে রাষ্ট্রীয় সর্বোচ্চ সন্মান গার্ড অব অর্নার প্রদান করেন বাংলাদেশ পুলিশ বাহিনীর একটি চৌকষ দল । এ সময় উপস্থিত ছিলেন, ঠাকুরগাঁও সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন, জেলা মুক্তিযোদ্ধা ইউনিট সাবেক সহকারী কমান্ডার মুক্তিযোদ্ধা মো: আনিসুর রহমান (যুদ্ধাহত), মুক্তিযোদ্ধা মন্টু দাস, মুক্তিযোদ্ধা আলহাজ্জ আব্দুল আলী, সদর উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মুক্তিযোদ্ধা সুবোধ চন্দ্র রায়, রুহিয়া থানার তদন্ত ওসি বাবলু কুমার রায়, উপজেলা ও ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ড এর সকল মুক্তিযোদ্ধাগন।

বীর মুক্তিযোদ্ধা মো: আনিসুর রহমান ১৯৭১ সালে মহান স্বাধীনতা যুদ্ধে ৭ নম্বর সেক্টরের অধিনে যুদ্ধ করেন।

বীর মুক্তিযোদ্ধা মো: আনিসুর রহমানের মৃত্যুতে তার শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন, ঠাকুরগাঁও-১ আসনের মাননীয় সংসদ সদস্য জনাব রমেশ চন্দ্র সেন, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মুহা: সাদেক কুরাইশি, সদর উপজেলা চেয়ারম্যান অরুনাংশু দত্ত টিটো, জেলা ও উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সহ সকল মুক্তিযোদ্ধাগন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ